বল্টুর মায়ের মৃত্যু।

 

বল্টুর মায়ের মৃত্যু।



বল্টু ডাক্তারের কাছে গিয়েছে তার মায়ের ঔষধ কিনতে। ডাক্তার বল্টুকে বলল,

ডাক্তারঃ বল্টু আমি যে ঔষধ দিয়ে দিলাম খুব করে ঝাকিয়ে খাওয়াস বুঝলি।
বল্টুঃ ঠিকাছে ডাক্তার বাবু।

বল্টু বাড়ি এসে তার মাকে বলল,

বল্টুঃ মা ওঠোতো, ডাক্তার বাবু তোমাকে ঝাকিয়ে ঔষধ খাওয়াতে বলেছেন।
মাঃ আমাকে আর ঝাকাসনে বল্টু, আমাকে আর ঝাকাসনে, আমি মরে যাবো, আমি মরে যাবো।

বল্টুর ঝাকুনির চটে বুড়ো মানুষটা মরেই গেলো তার আর ঔষধ খাওয়া হলো না।

🤣🤣🤣🤣🤣🤣🤣🤣🤣



বল্টুর ২টি মজার জোকস দেখতে ক্লিক করুন উপরের ভিডিওতে।


আমরা আমাদের এই YouTube চ্যানেলে (Joke Star) প্রতি সপ্তাহে নতুন নতুন বল্টুর সামাজিক জোকস ভিডিও আপলোড করার চেষ্টা করি। তাই প্রতি সপ্তাহে বল্টুর নতুন নতুন জোকস ভিডিও পেতে অবশ্যই আমাদের এই চ্যানেলটিকে Subscribe করে সাথে থাকবেন। ভিডিও আপলোড করার সাথে সাথে Notification পেতে অবশ্যই পাশে থাকা বেল Icon টি Press করে 'All' Select করবেন। 

YouTube Channel Link: Joke Star
Facebook Page Link:Joke Star

Post a Comment

Previous Post Next Post